বিজ্ঞাপন

সচিব উপহার দিলেন ঘর, আর গৃহহীন নন বৃদ্ধ সামছুল হক

November 14, 2020 | 11:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মেহেরপুর: জেলার সদর উপজেলা পিরোজপুর প্রামে মুজিববর্ষে গৃহহীন মানুষকে সরকারি সচিবদের দেওয়া গৃহ পেয়েছেন মীর সামছুল হক। তাই আজ থেকে তিনি আর গৃহহীন নন।

বিজ্ঞাপন

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জুম কনফারেন্সের মাধ্যমে এই ঘর উদ্বোধন করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন, ‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’। প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে মুজিবশতবর্ষ স্মরণীয় করে রাখার প্রয়াসে সরকারের প্রত্যেক সচিব সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে দু’টি পরিবারকে পূনর্বাসনের উদ্যোগ গ্রহণ করেছে। তারই অংশ হিসেবে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয়ের সচিব আছিয়া খাতুন সদর উপজেলা পিরোজপুর গ্রামে মীর সামছুল হকের একটি বাড়ি নির্মাণ করে দিয়েছেন। এই সেমি পাকা বাড়ির জন্য ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা।

এসময় অসহায়, ভূমিহীন, গৃহহীনদের বাঁচতে তাদের মুখে হাসি ফোটানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন মীর শামছুল হক।

বিজ্ঞাপন

মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাসসহ অন্যরা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন