বিজ্ঞাপন

পাসপোর্ট অফিসে ভাঙচুরের অভিযোগে কানাডা প্রবাসী আটক

November 15, 2020 | 4:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লার রঘুনাথপুর এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে ভাঙচুরের অভিযোগে এক কানাডা প্রবাসীকে আটক করা হয়েছে। ভাঙচুরের সময় অফিস সহকারী মহসিন ইসলামসহ ২ জন আহত হয়েছে বলে দাবি পাসপোর্ট অফিসের সহকারী পরিচালকের।

বিজ্ঞাপন

এ ঘটনায় খবর ফতুল্লা মডেল থানা পুলিশ আজমল হোসেন নামে এক কানাডা প্রবাসীকে আটক করে। আজমল উত্তর চাষাড়ার মুক্তিযোদ্ধা খাজা হোসেনের ছেলে।

আহত অফিস সহকারী মহসিন ইসলাম জানান, কানাডা প্রবাসী আজমল হোসেন পাসপোর্টের কাগজপত্র জমা দেন। কিন্তু টাকা জমা দেওয়ার ব্যাংক রশিদ, কাগজপত্র সত্যায়িত ছিল না। স্ত্রী ও বাচ্চার কাগজেও সমস্যা ছিল। তিনি রোহিঙ্গা কিনা তা যাচাই করার জন্য ফিঙ্গার প্রিন্টের জায়গায় নিতে চাইলে তিনি রেগে যান। একপর্যায়ে গ্লাসে আঘাত করে ভেঙে ফেলে।

তবে আজমল হোসেনের দাবি, অফিস সহকারী তার সঙ্গে খারাপ আচরণ করেছে।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসেপার্ট অফিসের সহকারী পরিচালক মাহামুদুল হাসান বলেন, ‘আজমল হোসেনের কাগজপত্রগুলো সত্যায়িত করা ছিল না। তাকে সত্যায়িত করে দেওয়ার কথা বললে এ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কাউন্টারের কয়েকটি গ্লাস ভেঙে ফেলেন তিনি।’ তবে কানাডাপ্রবাসী আজমলকে কেন রোহিঙ্গা বলে মনে হলো সে বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেননি এই কর্মকর্তা।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন