বিজ্ঞাপন

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে বস্ত্র ও পাটমন্ত্রীসহ মন্ত্রীদের শোক

November 16, 2020 | 11:27 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে শোক জানিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। এছাড়া মন্ত্রিসভার অন্য সদস্যরাও শোক জানিয়েছেন বঙ্গবন্ধু পরিবারের এই অভিভাবকের মৃত্যুতে।

বিজ্ঞাপন

এক শোকবার্তায় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, শেখ রাজিয়া নাসের ছিলেন বঙ্গবন্ধু পরিবারের একজন অভিভাবক। তার মৃত্যু কেবল বঙ্গবন্ধু পরিবার নয়, গোটা জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

আরও পড়ুন- প্রধানমন্ত্রীর চাচি শেখ রাজিয়া নাসের আর নেই

বিজ্ঞাপন

সোমবার (১৬ নভেম্বর) রাত ৯টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেখ রাজিয়া নাসের। বার্ধক্যজনিত কারণে গত ৫ নভেম্বর তিনি এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তী সময়ে তার শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়।

চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে শেখ রাজিয়াকে সোমবার দুপুরে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। তবে চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

বিজ্ঞাপন

শেখ রাজিয়া নাসিরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ও দুঃপ্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক ও উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদসহ মন্ত্রিসভার অন্য সদস্যরা।

শোকবার্তায় মন্ত্রীরা শেখ রাজিয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন