বিজ্ঞাপন

মোহামেডানের চমক, ওয়ালায় হাসি মুক্তিযোদ্ধার

December 10, 2017 | 10:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ১৬তম সপ্তাহে আজ তারকাখচিত সাইফ স্পোর্টিংকে উড়িয়ে চমক দেখিয়েছে ঢাকার মোহামেডান স্পোর্টি ক্লাব। দিনের অন্য খেলায় ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ।

রোববার বিকেল থেকে রাজধানীর গুলিস্তানস্থ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

দিনের হাইভোল্টেজ ম্যাচে তারকায় ঠাসা সাইফ স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়েছে মতিঝিলের ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথমার্ধে গোলশূন্য শেষে দ্বিতীয়ার্ধে গোলের মুখ দেখে মোহামেডান।

বিজ্ঞাপন

৪৬ থেকে ৫৭ এই ১১ মিনিটে তিনটি গোল হজম করে নর্থমোরের সাইফ স্পোর্টিং। ৪৬ মিনিটে আহমেদের পাসে মোহামেডানকে লিড এনে দেন চিকোজি। তার দুই মিনিট পরে সাদা-কালো শিবিরে উৎসবের মুহূর্ত এনে দেন অগাস্টিন। ম্যাচের ৫৭ মিনিটে গোল ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিতসহ নিজের দ্বিতীয় গোলটি করে চিকোজি। সাইফকে উড়িয়ে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন রাশেদ আহমেদ পাপ্পুর শিষ্যরা।

দিনের অন্য ম্যাচে নাইজেরিয়ান স্ট্রাইকার মাগালা উগোচুকওয়ার দুই গোলে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা কায়সারের মুক্তিযোদ্ধা। দুটি গোলই আসে ম্যাচের শেষ মুহূর্তে। ৭৭ মিনিটে বিপুলে বাড়িয়ে দেয়া পাস থেকে জালে বল জড়ান মাগালা। তার তিন মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন এই নাইজেরিয়ান। পরে আর কোনও গোল পরিশোধ করতে পারেননি ভিতোরোভিসের ব্রাদার্স।

সারাবাংলা/জেএইচ/এমআরপি/১০ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন