বিজ্ঞাপন

টি-টোয়েন্টি টুর্নামেন্টকে নিয়ে রোমাঞ্চিত আফিফ

November 17, 2020 | 10:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্টের প্রায় সব কিছুই চূড়ান্ত। দেখতে দেখতে মাঠের খেলা শুরু হওয়ার দিন ঘনিয়ে এলো। আগামী ২৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে আলোচিত টুর্নামেন্টটি। টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলনে ঘাম ঝড়ানো ফরচুন বরিশালের তরুণ তারকা অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব বলছেন, খুবই রোমাঞ্চিত তিনি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ নভেম্বর) সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘ফরচুন বরিশাল নতুন একটা টিম। আমি খুবই রোমাঞ্চিত। প্রথমবারের মতো এই টিমে আমি খেলব। আশা করি ভাল কিছু করতে পারব। আমাদের জন্য দোয়া করবেন। অনেক দিন পর এই ধরনের একটা ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আসছে। আশা থাকবে ফরচুন বরিশালের জন্য ভাল কিছু করার। নিজের সেরাটা পারফর্ম করে যেনো ফরচুন বরিশালের জন্য ভাল কিছু করতে পারি।’

গত ১২ অক্টোবর রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফট। ড্রাফটে আফিফকে দলে ভিরিয়েছে বরিশাল। টুর্নামেন্টটির জন্য তামিম ইকবালের নেতৃত্বে বেশ শক্তিশালী দলই গড়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

উল্লেখ্য, টুর্নামেন্টে অংশ নিচ্ছে মোট পাঁচটি দল। ২৪ নভেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

ফরচুন বরিশালের স্কোয়াড: তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ চৌধুরী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম, মাহিদুল অঙ্কন, পারভেজ হোসেন, কামরুল ইসলাম, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন