বিজ্ঞাপন

তৃণমূলের ডিজিটাল প্রচারণায় যুক্ত হলেন ১০ লাখ

November 18, 2020 | 5:30 pm

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের (টিএমসি) ডিজিটাল প্রচারণা - 'মার্ক ইওরসেলফ সেফ ফ্রম বিজেপি' তে এক মাসের মধ্যে ১০ লাখ মানুষ যুক্ত হয়েছেন। খবর হিন্দুস্থান টাইমস।

বিজ্ঞাপন

বুধবার (১৮ নভেম্বর) তৃণমূলের পক্ষ থেকে এক বিবৃতিতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, ২০২১ সালে অনুষ্ঠেয় পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বিরোধী প্রচারণার অংশ হিসেবে চলতি বছরের অক্টোবরের ২৩ তারিখে এই ডিজিটাল প্রচারণা কার্যক্রম শুরু করে তৃণমূল কংগ্রেস।

বিজ্ঞাপন

এদিকে, তৃণমূলের আয়োজনে ওই ডিজিটাল প্রচারণায় ১৮-৩৫ বছর বয়সীদের অংশগ্রহন বেশি লক্ষ্য করা গেছে বলে জানান হয়েছে।

পাশাপাশি, 'মার্ক ইওরসেলফ সেফ ফ্রম বিজেপি' এই ফেসবুক পেজে সদস্য সংখ্যা ইতোমধ্যেই ৯৪ হাজারে পৌঁছেছে।

বিজ্ঞাপন

একইসঙ্গে, তৃণমূলের এই ডিজিটাল প্রচারণার ওয়েবসাইটে মঙ্গলবার (১৭ নভেম্বর) পর্যন্ত মোট ১৪ লাখ মানুষ ভিজিট করেছেন বলে জানিয়েছে হিন্দুস্থান টাইমস।

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের একজন শীর্ষ নেতা হিন্দুস্থান টাইমসকে জানিয়েছেন, এই ডিজিটাল প্রচারণা কার্যক্রমে অংশ নিয়ে লাখ লাখ মানুষ বিজেপি'র বিরুদ্ধে তাদের অবস্থান জানান দিয়েছেন। আসন্ন বিধানসভা নির্বাচনে এর প্রভাব থাকবে বলেও তিনি মনে করেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এই ডিজিটাল প্রচারণা কার্যক্রমের মূল ক্রীড়ানক প্রশান্ত কিশোর এবং তার দল ইন্ডিয়ান পলিটিকাল অ্যাকশন কমিটি (আই-পিএসি)। এর আগেও, তিনি 'দিদিকে বলো' এবং 'বাংলার গর্ব মমতা' নামে তৃণমূল কংগ্রেসের দুইটি ডিজিটাল কার্যক্রম সমন্বয় করেছিলেন।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন