বিজ্ঞাপন

ঘুমন্ত মায়ের কোল থেকে নবজাতককে চুরির পর হত্যা, বাবা গ্রেফতার

November 19, 2020 | 4:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে শিশু চুরির ঘটনায় নবজাতকের বাবা সুজন খানকে আটক করেছে পুলিশ। চাচা রিপন খান ও শিশুর ফুফা হাসিব শেখের ডিএনএ টেস্টের জন্য পাঠানো হয়েছে। ওই টেস্ট পাওয়ার পর তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে মোরেলগঞ্জ থানা পুলিশ শিশুর বাবাকে আটক দেখিয়েছে। এর আগে বুধবার দুপুরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির পিতা, চাচা ও ফুফাকে থানায় নিয়ে আসা হয়েছিল বলে পুলিশ জানায়।

শিশুটি বাবা-মায়ের কোলে ঘুমিয়ে থাকা অবস্থায় নিখোঁজ হয়। পরে ২ দিন পর বুধবার সকালে ওই বাড়ির পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘বাবা-মায়ের কোল থেকে নবজাতক খোয়া যাওয়ার ঘটনার দুদিন পর পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নবজাতকের পিতা সুজন খানকে আটক দেখানো হয়েছে। আর চাচা রিপন খান ও শিশুর ফুফা হাসিব শেখের বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।’

বিজ্ঞাপন

 নবজাতক চুরির ঘটনায় শিশুটির দাদা মো. আলী হোসেন খান বাদী অজ্ঞাতনামা আসামি করে মোরেলগঞ্জ থানায় এ মামলা করেন।

শিশু সোহানাকে আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির।

সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, ময়নাতদন্তে শিশুটির মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আর এ আঘাতের কারণে মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে শিশুটির মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান দম্পতির সঙ্গে ঘুমিয়ে ছিল ১৭ দিনের সন্তান সোহানা।

রোববার (১৫ নভেম্বর) রাতের কোনো একসময় মা-বাবার মাঝ থেকে শিশুটিকে চুরি নিয়ে যাওয়া হয়।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন