বিজ্ঞাপন

সৈকতে মুণ্ডহীন অদ্ভুত দেহ, অতঃপর

November 21, 2020 | 2:09 am

বিচিত্রা ডেস্ক

অস্বাভাবিক আকারের এক মুণ্ডহীন অদ্ভুত দেহ কোথাও পড়ে থাকতে দেখলে যে কারোরই ভয় পাওয়ার কথা। আর এমন পরিস্থিতিতে করণীয় হলো— দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক সমুদ্র সৈকতে ঠিক এমনটাই হয়েছে। তবে তাতে যতটা না কাজের কাজ হয়েছে, তারচেয়েও বেশি হয়েছে আলোচনা— একেবারে যাকে বলে লঙ্কাকাণ্ড।

বিজ্ঞাপন

বিস্তারিত বলা যাক। ফ্লোরিডার পেরডিডো কি নামক সমুদ্র সৈকতে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছিলেন পরিবেশকর্মী ক্যাথলিন। মূলত সমুদ্র সৈকত পরিচ্ছন্নতার কাজ করছিলেন তিনি। হঠাৎ সৈকতে পড়ে থাকা মাথাবিহীন অদ্ভুত আকৃতির এক মানব শরীর দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গেই জানান তার প্রতিষ্ঠান ওসেন আওয়ারে। এরিমধ্যে অন্য আরেক দর্শনার্থী উদ্যোগী হয়ে জরুরি সেবা ৯১১-এ কল দেন। তবে পরে জানা গেলো— ক্যাথলিনরা দেখেছেন সঠিক, তবে বুঝেছেন ভুল।

সৈকতে মুণ্ডহীন অদ্ভুত দেহ, অতঃপর

বিজ্ঞাপন

মানব শরীর সদৃশ অদ্ভুত বস্তুটি আসলে কোনো মানুষের মরদেহ নয়। এটি কাপড়ের দোকানে ব্যবহার করা এক পুতুল। সমুদ্রে ভাসতে ভাসতে ধুয়ে-মুছে দেখতে অদ্ভুত হয়ে গেছে। এর মধ্যে আবার মাথাটাও খোয়া গেছে। আর তা দেখেই মুণ্ডহীন অস্বাভাবিক আকারের মানবদেহ ভেবে একেবারে পুলিশ পর্যন্ত গড়িয়েছে ঘটনাটি। পরে ওসেন আওয়ার পুরো ঘটনাটি ছবি সহ ফেসবুকে পোস্ট দেয়।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন