বিজ্ঞাপন

মাদক সংশ্লিষ্টতায় এবার কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ

November 21, 2020 | 3:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের মাদক সংশ্লিষ্টতায় এবার প্রকাশ পেল ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের নাম। তাদের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জানা গেছে, মাদক সেবনের অভিযোগ রয়েছেন ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে। দু’জনকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভারতীয় টিভি চ্যানেলের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের মাধ্যমে হিন্দি টেলিভিশনের জগতে যাত্রা শুরু করেন ভারতী। তার পর একের পর এক কমেডি ও রিয়ালিটি শোয়ের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয়তা পান তিনি। ২০১৭ সালে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন। ভারতীর সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে পরিচিতি পান হর্ষও। বর্তমানে কপিল শর্মার কমেডি শোয়ের অন্যতম শিল্পী ভারতী। পাশাপাশি তিনি জাতীয় স্তরের তিরন্দাজ ও পিস্তল শুটার।

ভারতের সিনেমার তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নড়েচড়ে গেছে বলিউডের বিশ্বাসের সব ভিত। সুশান্তের মৃত্যুর পর প্রথম আলোচিত বিষয় ছিলো রুপালিজগতের স্বজনপোষণ। সেখান থেকে বিষয়টি এসে ঠেকেছে মাদকে! আর মাদক প্রসঙ্গ আসতেই এবার একের পর এক জড়াচ্ছে বলিউডের তাবড় সব রথী-মহারথীদের নাম।

বিজ্ঞাপন

এরইমধ্যে এই মাদক সংযোগে নাম এসেছে বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান, অভিনেত্রী রাকুল প্রীত সিংহের। এরপর প্রকাশ পেল বলিউডের আরেক অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। এমন কি সুশান্তের মৃত্যু মামলার তদন্তভার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র কাছে যাওয়ার পর তদন্তে উঠে এসেছে বলিউডের এ সময়কার সবচেয়ে আলোচিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামও। এরপরই দীপিকাকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসে ডেকে পাঠানো হয়। একই সঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকেও।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন