বিজ্ঞাপন

করোনা মোকাবিলায় সরকারের সব উদ্যোগ ব্যর্থ: সিপিবি

November 21, 2020 | 8:55 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে এক কর্মসূচিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির নেতারা বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের নেওয়া সব উদ্যোগ ব্যর্থ হয়েছে। বরং এই মহামারীকে পুঁজি করে লুটেরা গোষ্ঠী মানুষের পকেট কাটছে এবং নিজেদের পকেট ভারি করছে। সরকার তাদের নিয়ন্ত্রণেও ব্যর্থ হয়েছে। এ অবস্থায় করোনার দ্বিতীয় ঢেউয়ের কথা বলা হচ্ছে। মানুষ একদিকে ক্ষুধা, আরেকদিকে মহামারীর সঙ্গে লড়াই করছে। অবস্থা এমন হয়েছে, ক্লান্ত মানুষ সরকারের আহ্বানে সাড়া দিয়ে এখন মাস্কও পরতে চায় না।

বিজ্ঞাপন

শনিবার (২১ নভেম্বর) নগরীর বহদ্দারহাট মোড়ে করোনা মোকাবিলায় মাস্ক এবং দলের সচেতনতামূলক প্রচারপত্র বিলি কর্মসূচিতে সিপিবি নেতারা এসব কথা বলেন।

করোনা মোকাবিলায় জাতীয় পর্যায়ে টাস্কফোর্স গঠন, সবার জন্য যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত, স্বল্প খরচে রোগ নিরূপণ, বিনামূল্যে মাস্ক বিতরণ এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি ঠেকাতে স্থায়ী রেশনিং চালুর দাবি জানান সিপিবি নেতারা।

বিজ্ঞাপন

সিপিবি’র পাঁচলাইশ থানা সম্পাদক রাহাতউল্লাহ জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য দেন জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য অমৃত বড়ুয়া, সেহাবউদ্দিন সাইফু, রাশিদুল সামির, অনুপম বড়ুয়া এবং বাদল নাথ।

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন