বিজ্ঞাপন

একাধিক ধর্ষণ মামলার আসামি আশুলিয়ার সালাউদ্দিন শাওন রিমান্ডে

November 21, 2020 | 9:50 pm

লোকাল করেসপন্ডেন্ট

সাভার (ঢাকা): রাজধানীর উত্তরায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে সাভারের আশুলিয়ার এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। পরে তাকে আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদের জন্য আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আসামি সালাউদ্দিন শাওন (৫০) আশুলিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ নভেম্বর) রাতে উত্তরা ১১ নম্বর সেক্টরের ক্রোসফিট জিম থেকে সালাউদ্দিনকে আটক করা হয়। আজ শনিবার (২১ নভেম্বর) আদালত তার রিমান্ড মঞ্জুর করেছেন। পুলিশ জানিয়েছে, তার নামে আশুলিয়া ও তুরাগ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর মধ্যে ধর্ষণ ও নারী নির্যাতনের একাধিক মামলাও রয়েছে।

পুলিশ জানায়, আশুলিয়া বাজারে রড সিমেন্টের ব্যবসা করার সূত্রে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় সালাউদ্দিন শাওনের। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে চার লাখ টাকা ধার নেন সালাউদ্দিন। পরে ওই নারী পাওনা টাকার জন্য চাপ দিলে সালাউদ্দিন শাওন কয়েকদিন আগে টাকা দেওয়ার কথা বলে উত্তরার কালিয়ারটেক এলাকায় নিজ ভাড়া বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন। পরে ভয়ভীতি দেখিয়ে তাকে আরও একাধিকবার ধর্ষণ করেন তিনি। পরে গত ২৯ অক্টোবর ওই নারী রাজধানীর উত্তরা থানায় উপস্থিত হয়ে সালাউদ্দিন শাওনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন বলেন, মামলা দায়েরের পর সালাউদ্দিন গা ঢাকা দেন। পরে তুরাগ থানা পুলিশ প্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে তাকে গ্রেফতার করতে সমর্থ হয়।

বিজ্ঞাপন

এসআই রুবেল জানান, সালাউদ্দিন শাওন আশুলিয়া এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তার নামে এর আগেও নারী নির্যাতনের দু’টি মামলা রয়েছে তুরাগ থানায়।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন