বিজ্ঞাপন

শেরপুরে বাস চাপায় তিনজনের মৃত্যু

November 22, 2020 | 4:39 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর (বগুড়া): ঢাকা-বগুড়া মহাসড়কের জেলার শেরপুর উপজেলার ধনকুন্ডি আমতলায় ঢাকাগামী একটি বাসের চাপায় অটোভ্যানের চালকসহ ৩জন যাত্রী মারা গেছেন। এ ঘটনায় অপর ৩ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

রবিবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শেরপুর উপজেলার চকপাথাড়ী গ্রামের মরহুম মোংলা হাজীর ছেলে ভ্যানচালক আব্দুল হাই প্রাং (৬০), একই গ্রামের ভ্যানযাত্রী মৃত ইসহাকের ছেলে আল আমিন (৩২) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (১০) মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৬জন যাত্রী নিয়ে একটি ব্যাটারীচালিত অটোভ্যান চান্দাইকোনার দিকে যাচ্ছিলো। এ সময় ধনকুন্ডি পেন্টাগন হোটেল পার হয়ে আমতলায় ঢাকাগামী বাসটি পিছন থেকে অটোভ্যানকে চাপা দেয়। এতে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ঢাকাগামী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, আহত তিনজনের মধ্যে এক নারীসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন