বিজ্ঞাপন

গোল্ডেন মনির ১৮ দিনের রিমান্ডে

November 22, 2020 | 4:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে বাড্ডা থানায় দায়ের করা অস্ত্র, বিশেষ ক্ষমতা ও মাদক মামলায় মোট ১৮ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিকের আদালতে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় ১৪ দিন এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালতে মাদক মামলায় চারদিন রিমান্ড দেন।

এদিন আসামি পক্ষের আইনজীবী এহসানুল হক সমাজী রিমান্ড বাতিল চেয়ে শুনানি করেন। অপরদিকে মহানগর পাবলিক প্রসিকিউটরই আব্দুল্লাহ আবু, আজাদ রহমান আসামির রিমান্ডের পক্ষে শুনানি করেন।

এর আগে, মনিরকে আদালতে হাজির করে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় ৭ দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন মিয়া এবং মাদক মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন সংশ্লিষ্ট থানার এসআই জানে আলম দুলাল।

বিজ্ঞাপন

গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টা থেকে পরদিন সকাল ৯টা পর্যন্ত রাজধানীর মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান চালায় র‍্যাব। রাতভর অভিযানে ৬ শ ভরি স্বর্ণালঙ্কার, একটি বিদেশি পিস্তল ও নগদ এক কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। এ ছাড়া বিলাসবহুল পাঁচটি গাড়ি জব্দ করা হয়েছে। সেই সঙ্গে দশটি দেশের প্রায় ৯ লাখ টাকার অবৈধ মুদ্রা পাওয়া গেছে। এ সব অপরাধে গোল্ডেন মনিরকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়।

সারাবাংলা/এআই/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন