বিজ্ঞাপন

বাদল রায়ের মৃত্যুতে বিসিবি’র শোক

November 22, 2020 | 8:28 pm

স্পোর্টস ডেস্ক

সাবেক তারকা ফুটবলার বাদল রায় রোববার বিকেলে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

লিভার ক্যান্সারে ভুগতে থাকা জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক এই তারকা রোববার (২২ নভেম্বর) রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। বাদল রায়ের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন ঢাকা আবাহনীর ম্যানেজার সত্যজিৎ দাস রুপু।

বাদল রায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাবেক এই তারকা ফুটবলারের মৃত্যুতে শোক প্রকাশ করে বিসিবি।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে জানানো হয়, 'সাবেক কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি গভীর শোক জ্ঞাপন করছে। তাঁর পরিবারের প্রতি বিসিবি'র সমবেদনা রইলো।'

দীর্ঘদিন ধরে শারীরিক নানান সমস্যায় ভুগছিলেন এই তারকা। রাজধানী ঢাকার আসগর আলী হাসপাতালে শ্বাসকষ্টজনিত অসুখ নিয়ে কিছু দিন আগে ভর্তি হয়েছিলেন তিনি। পরবর্তীতে কিডনিতে জটিলতা দেখা দিলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর লিভার ক্যান্সার ধরা পড়ে।

বিজ্ঞাপন

এর আগে গত ১৩ আগস্ট করোনায় আক্রান্ত হয়েছিলেন বাদল রায়। বাসায় থেকে চিকিৎসা নিয়ে করোনামুক্তিও মেলে তার। কিছুটা সুস্থ থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গত নির্বাচনে নেমেছিলেন তিনি।

২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে জীবন সংকটাপন্ন হয়ে পড়েছিল বাদল রায়ের। সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে দেশে ফেরেন।

বিজ্ঞাপন

বাফুফের সাবেক সহসভাপতি ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক পরিচালক বাদল রায়। তিনি মোহামেডানের জার্সিতে ১২ বছর খেলেছেন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন