বিজ্ঞাপন

চর দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০, নিখোঁজ ২

November 24, 2020 | 9:39 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের মেঘনা নদীর ভোলা এলাকায় চর দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ ১০ জন গুরুতর আহত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর ও ভোলা সদর হাসপাতাল ভর্তি করা হয়। এছাড়া সংঘর্ষের ঘটনায় রকিব ও শেখ ফরিদ নামের আরও দু’জন নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন স্বজনরা।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের চরমেঘায় স্থানীয় বাসিন্দা হারিছ সরদার ও ভোলার রাসেল খাঁ গংদের সঙ্গে মেঘনা নদীর ভোলা এলাকায় চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এসময় দু’পক্ষের সংঘর্ষে কৃষক সোহেল, মোসলেহ উদ্দিন,জাহাঙ্গীর, আলাউদ্দিন, রকিব, শেখ ফরিদসহ ১০ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করলেও দুইজনকে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছেন স্বজনরা।

আহতদের মধ্যে জাহাঙ্গীর ও আলাউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজদের উদ্ধারে পুলিশ কাজ করছে বলে জানান স্থানীয়রা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, মেঘনায় জেগে ওঠা চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিখোঁজের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন