বিজ্ঞাপন

করোনা আক্রান্ত বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন

November 26, 2020 | 4:59 am

স্পোর্টস ডেস্ক

করোনাভাইরাসের মধ্যেই সফলভাবে নেপালের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি টুর্নামেন্ট আয়োজন করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এরপর নিজেই কিছুটা অসুস্থ হয়ে পড়েন। গত কয়েকদিন যাবত কাশি হচ্ছিল তাঁর, সেই সঙ্গে ছিল ঠান্ডাও। আর এ কারণে দীর্ঘদিনের সঙ্গী বাদল রায়কে শেষ বিদায় জানাতে যেতে পারেননি। সে সময় শঙ্কা বাসা বেধেছিল করোনায় আক্রান্ত কিনা তিনি! এরপর সেই আশঙ্কাটাই সত্য হলো, করোনা পজিটিভ হয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

বিজ্ঞাপন

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত।

ঠান্ডা, কাশি থাকাই গত মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষা করান কাজী সালাউদ্দিন। এর একদিন পর বুধবার রাতে ফলাফল হাতে পেয়েছেন বাফুফে সভাপতি। সেই রিপোর্টে দেখা মিলেছে কোভিড-১৯ পজিটিভ সালাউদ্দিন। তার করোনা আক্রান্তের খবর সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

বিজ্ঞাপন

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ বাংলাদেশের। ম্যাচটি দেখতে কাতার যাওয়ার কথা সালাউদ্দিনের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় তার যাওয়ার বিষয়টি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। সেখানে বিশ্বকাপের ম্যাচ দেখা ছাড়াও কাতারের সঙ্গে ‘সমঝোতা চুক্তি’ করার কথা ছিল।

করোনা পজিটিভ হওয়ার আগেই বাফুফে সভাপতি তার শারীরিক অবস্থা খারাপের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। মঙ্গলবার বিকেলে বাফুফে ভবনে তিনি বলেছিলেন, ‘আমার শরীরটা ভালো যাচ্ছে না। করোনা পরীক্ষা করতে দিয়েছি। ফল এখনও হাতে পাইনি। শরীরের ওপর নির্ভর করবে কাতার যেতে পারবো কিনা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন