বিজ্ঞাপন

খুলনাকে ১৪৬ রানেই আটকে রাখল রাজশাহী

November 26, 2020 | 3:25 pm

স্পোর্টস ডেস্ক

তরুণ স্পিন অলরাউন্ডার শেখ মেহেদি হাসান ও ইবাদত হোসেন শুরুতেই চেপে ধরেছিলেন জেমকন খুলনাকে। মাঝের ওভারগুলোতে আরাফাত সানি, ফরহাদ রেজারা নিয়ন্ত্রিত বোলিং করলেন। সব মিলিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে বড় সংগ্রহ গড়তে পারেনি খুলনা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৪৬ রানেই থেমেছে খুলনার ইনিংস। ইনিংসের দ্বিতীয় ওভারেই শূন্য রানে খুলনার ওপেনার ইমরুল কায়েসকে ফিরিয়ে দেন ফর্মে থাকা মেহেদি হাসান। মুকিদুল ইসলাম মুগ্ধকে ছক্কা হাঁকাতে গিয়ে তিনে নামা সাকিব আল হাসানও (১২) ফিরেছেন একটু পরেই।

অপর দুই অভিজ্ঞ অধিনায়ক মাহমুদউল্লাহ (৭) ও জহুরুল ইসলামও (১) আজ ব্যর্থ হয়েছেন। খুলনা পঞ্চম উইকেট হারিয়েছে ৫১ রানের মাথায়। তারপরও দলটির স্কোর দেড়শর কাছাকাছি গেল আগের ম্যাচের নায়ক আরিফুল ইসলাম ও তরুণ শামিম হোসেনের কল্যাণে।

ষষ্ঠ উইকেটে ৪৯ রানের জুটি গড়ে শামিম ২৫ বলে ৩ চার ২ ছয়ে ৩৫ রান করে ফিরলেও আরিফুল অপরাজিত ছিলেন শেষ অবদি। ৩১ বল খেলে দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করে অপরাজিত ছিলেন পেস অলরাউন্ডার। তার ইনিংসে চারের মার ছিল ২টি, ছক্কা ৩টি।

বিজ্ঞাপন

রাজশাহীর হয়ে মুকিদুল ইসলাম ৪৪ রানে দুই উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন মেহেদি হাসান, আরাফাত সানি ও ইবাদত হোসেন।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন