বিজ্ঞাপন

শাহজাহানপুর রেল কলোনিতে পূর্ব শত্রুতায় যুবককে পিটিয়ে হত্যা

November 26, 2020 | 5:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর রেল কলোনিতে পূর্ব শত্রুতার জেরে সুজন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে সুজনের পরিবার।

বিজ্ঞাপন

বুধবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১০টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠিয়েছে পুলিশ।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল আনছার জানায়, গতকাল সকালে সুজন তার বন্ধু মাসুমের সঙ্গে শাহজাহানপুর রেল কলোনিতে যায়। সেখানে পূর্ব শত্রুতার জেরে এরশাদ তার ভাইসহ পরিবারের লোকজন তাকে পিটিয়ে আহত করে। পরে সেখান থেকে সুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাপসপাতালে নিয়ে যায় স্বজনরা। সুজনের অবস্থার অবনতি হলে পান্থপথ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যায়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সেখান থেকে পরিবারের লোকজন অ্যাম্বুলেন্সযোগে থানায় সুজনের মরদেহ থানায় নিয়ে আসে। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। সুজনের পিঠে কয়েক জায়গায় কাটা দাগ আছে। কপালে ও কানের নিচে কাটা দাগ আছে। থুতনিতে ও গলায় আঘাত আছে।

এসআই জানান, সুজনের পরিবারের কাছ থেকে জানতে পেরেছি পূর্ব শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের পরিবার থানায় মামলা করেছে। অভিযুক্ত এরশাদের মা ও বোনকে গ্রেফতার করা হয়েছে। কি নিয়ে তাদের মধ্যে শত্রুতা ছিল তা জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

নিহত সুজনের মামাতো ভাই মো. কালু মিয়া জানায়, সুজন বর্তমানে খিঁলগাও তারাবাগ ২ নম্বর রোডে পরিবারের সাথে থাকতো। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার চৌরাপাড়া। চার ভাই তিন বোনের মধ্যে সুজন ছিল দ্বিতীয়। সে শাহজাহানপুর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতো।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন