বিজ্ঞাপন

গাজী গ্রুপ চট্টগ্রামের বোলিং দাপট, একশর আগেই শেষ ঢাকা

November 26, 2020 | 8:05 pm

স্পোর্টস ডেস্ক

দেরিতে মাঠে নেমে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দাপট দেখাচ্ছে গাজী গ্রুপ চট্টগ্রাম। নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে বেক্সিমকো ঢাকাকে আজ ৮৮ রানেই গুটিয়ে দিয়েছে চট্টগ্রাম।

বিজ্ঞাপন

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন গাজী গ্রুপের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। মিঠুনের সিদ্ধান্ত কতোটা যথার্থ ছিল তা দারুণভাবে প্রমাণ করেছেন চট্টগ্রামের বোলিং আক্রমণে থাকা মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাইজুল ইসলামরা।

ঢাকার তানিজিদ তামিমকে ইনিংসের দ্বিতীয় ওভারে ফেরান শরিফুল ইসলাম। কোনো রান না করেই এক বলের ব্যবধানে সাব্বির রহমান ও মুশফিকু রহিম যখন ফিরছিলেন ঢাকার স্কোর তখন ২১/৩।

বিজ্ঞাপন

এরপর যুববিশ্বকাপ জয়ের নায়ক আকবর আলীকে সঙ্গে নিয়ে ঢাকার ওপেনার নাঈম শেখ একটু প্রতিরোধ গড়েছিলন বটে তবে বাকিরা দাঁড়াতেই পারেননি মোস্তাফিজদের সামনে। নাঈম দলীয় ৬৬ রানের মাথায় ২৩ বলে তিনটি করে চার ছয় মেরে ৪০ রান করে ফিরলে তারপর তাসের ঘরের মতো ভেঙে পড়ে ঢাকার ইনিংস। ১৬.২ ওভারে ৮৮ রানেই গুটিয়ে যায় দলটি। ঢাকার পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ ১৫ রান করেন আকবর আলী।

গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। অপর দুই উইকেট সৌম্য সরকার ও নাহিদুল ইসলামের। চট্টগ্রামের সব বোলাররাই কম বেশি দারুণ বোলিং করেছেন আজ। তবে 'আইকন' মোস্তাফিজুর রহমানের বোলিং হলো চোখে লেগে থাকার মতো।

বিজ্ঞাপন

৩.২ ওভার বোলিং করে ২ উইকেট নিতে মাত্র ১৩ রান খরচ করেছেন বাঁহাতি পেসার। মোস্তাফিজ তার ২০টি ডেলিভারির মধ্যে ১৫টিই করেছেন ডট!

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন