বিজ্ঞাপন

অ্যাসাইনমেন্টের টাকা কম দেয়ায় শিক্ষার্থীকে পিটিয়ে জখম

November 27, 2020 | 3:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে নবম শ্রেণির অ্যাসাইনমেন্টের টাকা কম দিতে চাওয়ায় নাহিদ মিয়া নামে এক শিক্ষার্থীকে লাঠি দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে দুই শিক্ষকের বিরুদ্ধে। লাঠির আঘাতে নাহিদের হাতের কনুইসহ আঙ্গুল ক্ষতিগ্রস্থ হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে সাদুল্ল্যাপুর উপজেলার কিশামত তাজপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নবম শ্রেণির ছাত্র নাহিদ মিয়া (১৪) ফরিদপুর ইউনিয়নের সাবেক তাজপুর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। ঘটনার পর নাহিদকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

তবে টাকার দাবির অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত শিক্ষক শহিদুল ইসলাম ও মিজানুর রহমান মুঠোফোনে জানান, অ্যাসাইনমেন্ট চলাকালে বিশৃঙ্খলা সৃষ্টিসহ খারাপ আচরণ করে নাহিদ। এ কারণে তাকে বেত দিয়ে একটি আঘাত করা হয়। অথচ স্থানীয় কয়েকজনের ইন্ধনে বিষয়টিকে অন্যভাবে নিয়ে নাহিদের পরিবার হয়রানির চেষ্টা করছেন বলেও অভিযোগ তাদের।

এদিকে, এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই অভিযুক্ত দুই শিক্ষকের বিরুদ্ধে নাহিদের বাবা ফিরোজ মিয়া লিখিত অভিযোগ করেছেন বলে জানান সাদুল্ল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা।

বিজ্ঞাপন

ওসি মাসুদ রানা আরও জানান, নাহিদকে পিটিয়ে আহত করার লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঘটনাটি তদন্ত করা হবে। ইতোমধ্যে ঘটনাটি তদন্তের জন্য এসআই পরিমল চন্দ্রকে নির্দেশ দেয়া হয়েছে। তদন্তের পর অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ঘটনার পর থেকে বিষয়টি মীমাংসার জন্য অভিযুক্ত শিক্ষকরা নানাভাবে চাপ দিচ্ছেন বলেও তাদের অভিযাগ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন