বিজ্ঞাপন

বাসে তল্লাশিতে মিলল ৫৬ হাজার ইয়াবা, গ্রেফতার ৪

November 27, 2020 | 6:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: কক্সবাজার থেকে ঢাকা অভিমুখী একটি বাসে তল্লাশি করে ৫৬ হাজার ৩০০ পিস ইয়াবাসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গ্রিন সেন্টমার্টিন এক্সপ্রেস পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেল পৌনে তিনটার দিকে নগরীর দামপাড়া এলাকায় সৌদিয়া বাস কাউন্টারের সামনে বাসটির গতিরোধ করে তল্লাশি চালান র‌্যাব সদস্যরা।

গ্রেফতার চারজন হলেন- বাস চালক পলাশ রিবারু (৫২) ও সুপারভাইজার ফায়জুল হক খান (৪৫) এবং যাত্রীবেশে থাকা দু’জন দুলাল মিয়া (৪৯) ও জাকির আহম্মদ (৩১)।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান সারাবাংলাকে বলেন, ‘বাসটি কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ঢাকা যাচ্ছিল। দামপাড়ায় বাসটিকে থামানোর সংকেত দিলে সেটি থামানো হয়। তবে চালক-সুপারভাইজারসহ চার জন নেমে দ্রুত হেঁটে সামনের দিকে যেতে থাকেন। গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাসের লাগেজ বক্সে রাখা টায়ারের ভেতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এরপর আমরা বাসটি জব্দ করি।’

বিজ্ঞাপন

গ্রেফতার চারজনের বিষয়ে মাশকুর জানান, ইয়াবার মূল ব্যবসায়ী হচ্ছেন দুলাল ও জাকির। তারা চালক ও সুপারভাইজারের সহযোগিতায় ইয়াবাগুলো নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। জাকিরের বিরুদ্ধে ঢাকার মতিঝিল থানা ও নগরীর বাকলিয়া এবং টেকনাফ থানায় মাদক আইনে তিনটি মামলা আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন