বিজ্ঞাপন

মালিবাগের বাসায় গলায় ফাঁস দেওয়া কলেজছাত্রের লাশ

November 28, 2020 | 12:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মালিবাগে একটি বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজে উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল আসিফ হোসেন (১৮)। পরিবার বলছে, আসিফ আত্মহত্যা করলেও এর পেছনের কোনো কারণ তারা জানেন না।

বিজ্ঞাপন

শনিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে মালিবাগ সিদ্ধেশ্বরীর ওই বাসায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৬টার দিকে আমরা ওই বাড়ি গিয়েছিলাম। নিচ তলার ওই ফ্ল্যাটে রুমের দরজা ভাঙার পর গলায় ওড়না পেচিয়ে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় আসিফের লাশ দেখতে পাই। গত রাতের কোনো একটি সময় গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে গলায় ফাঁস দেওয়ার কোনো কারণ জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তাদের বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। আসিফের বাবা হায়াত আলী। আসিফ শান্তিনগরে হাবিবুল্লাহ বাহার ইউনিভার্সিটির উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বড় দুই বোন রয়েছে।

বিজ্ঞাপন

শহিদুল জানান, রাতে খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। সকালে তার বাবা তাকে ডাকতে গেলে কোনো সাড়াশব্দও না পেয়ে পরে পরে জানলার ফাঁকা দিয়ে আসিফকে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সারাবাংলা/এসএসআর/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন