বিজ্ঞাপন

‘জিনের আছর’ ভর করায় সন্তানকে হত্যা— স্বীকারোক্তি মায়ের

November 28, 2020 | 2:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোলের মধ্য থেকে ১৭ দিন বয়সী শিশু সানজিদা সোহানা চুরি ও তিন দিন পরে পুকুরে শিশুর মরদেহ পাওয়ার ঘটনায় শিশুটিকে হত্যার দায় স্বীকার করেছেন মা। স্বীকারোক্তিতে মা শান্তা আক্তার (২২) বলেছেন, জিনের আছর ভর করায় তিনি সন্তানকে হত্যা করেছিলেন।

বিজ্ঞাপন

শিশুটির মরদেহ উদ্ধারের ১২ দিন পর শুক্রবার (২৭ নভেম্বর) শান্তা পুলিশের কাছে নিজ সন্তান সোহানাকে হত্যার কথা স্বীকার করেন। পরে শুক্রবার রাতেই তাকে আদালতে নেওয়া হলে সেখানেও তিনি একই স্বীকারোক্তি দেন।

শনিবার (২৮ নভেম্বর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, শুক্রবার পুলিশের জিজ্ঞাসাবাদে শান্তা আক্তার নিজেই স্বীকার করেছেন, সোহানাকে বিছনা থেকে নিয়ে পুকুরে ফেলে দেন। ‘জিনের আছর’ ভর করার কারণে তিনি এই ঘটনা ঘটিয়েছেন বলে পুলিশকে জানান।

মোরেলগঞ্জ থানা পুলিশ পরে শুক্রবার রাতে শান্তাকে বাগেরহাট আদালতে পাঠান। ওসি ঠাকুর দাশ বলেন, সেখানে ম্যাজিস্ট্রেটের কাছেও শান্তা একই কথা বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

বিজ্ঞাপন

এর আগে, গত ১৫ নভেম্বর দিবাগত রাতে গাবতলা গ্রামের সুজন খানের ১৭ দিন বয়সী শিশুকন্যা সানজিদা সোহানা নিখোঁজ হয়। পরিবার ধারণা করে, শিশুটিকে কেউ চুরি করে নিয়েছিল। পুলিশকে জানালে শিশুটিকে উদ্ধারে অভিযান চালাতে থাকে পুলিশ। ১৬ নভেম্বর রাতে শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

ঘটনার তিন দিন পর বাড়ির পাশের একটি পুকুর থেকে সোহানার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা সুজন খানও জেলহাজতে আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন