বিজ্ঞাপন

জানুয়ারীতে নয়, আগামী সপ্তাহেই ‘বিগ বস’-এর ফিনালে

November 28, 2020 | 7:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

১৪ তম সিজন চলছে ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র। প্রত্যেক বছর নতুন মোড়কে হাজির হয় এই রিয়ালিটি শো। গতবছরের সিজন দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয় হয়েছিল। জানা যায় বিগবসের রেকর্ডে গতবছরের সিজনটি সবথেকে বেশি মানুষের মধ্যে জনপ্রিয় হয়েছিল। আর তাই এবারের সিজন নিয়েও মানুষের মধ্যে উত্তেজনার কমতি নেই।

বিজ্ঞাপন

করোনা আর লকডাউনের জন্য কিছুটা ছেদ পড়লেও ইতিমধ্যেই শুরু হয় ১৪তম আসর। অক্টোবর মাসের ৩ তারিখ ‘বিগ বস ১৪’ শুরু হয়েছিল। প্রতিযোগীর সংখ্যা ছিল ১৫। মোট ১০৫ দিনের শো হওয়ার কথা ছিল। সেই অনুযায়ীই জানুয়ারি মাসে শোয়ের ফাইনাল এপিসোড হওয়ার কথা। কিন্তু এই সপ্তাহান্তে ফের ‘বিগ বস’-এর মঞ্চে হাজির হবেন সালমান খান। শনিবার রাতে বড় ঘোষণা করতে চলেছেন ভাইজান। জানুয়ারির বদলে আগামী সপ্তাহেই হবে ফিনালে উইক। চার সদস্যকে বেছে নেওয়া হবে ফাইনালিস্ট হিসেবে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে শোয়ের আগাম ঝলক।

শুধু ভিডিও নয় কালার্স চ্যানেলের টুইটারেও ঘোষণা করা হয়েছে এই খবর। পাশাপাশি পালটে ফেলা হয়েছে চ্যানেলের টুইটার হ্যান্ডেলের নাম। কালার্সের বদলে লেখা হয়েছে ‘শুননে মে আয়া হ্যায়’।

বিজ্ঞাপন

ফিনালে উইকের এই ঘোষণা ছাড়াও উইকএন্ডের এই এপিসোডে দেখা গিয়েছে প্রাক্তন প্রতিযোগী কামিয়া পাঞ্জাবি, দেবলীনা ভট্টাচার্যকে। ছিলেন কবিতা কৌশিকের স্বামী রণিত বিশ্বাস ও লেখক-অভিনেতা সন্দীপ শিখণ্ড। প্রতিযোগীদের নানা প্রশ্ন বাণে বিদ্ধ করেন সকলে। জাসমিন ও রুবিনার বন্ধুত্ব ও শত্রুতা নিয়েও প্রশ্ন করা হয়। কবিতা কেন টার্গেট হন, সেই প্রশ্নের উত্তরও খোঁজা হয়। পরে সালমান খান বিস্ফোরক তথ্যটি ফাঁস করেন। তাতে হতবাক হন সকলে।

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন