বিজ্ঞাপন

মুমিনুলকে হারানো মিঠুনের কাছে বড় ক্ষতি

November 29, 2020 | 6:14 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ডান হাতের বৃদ্ধাঙ্গুলের গুরুতর চোটে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন মুমিনুল হক। টুর্নামেন্টের শুরুতেই অভিজ্ঞ এই টপ অর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে বিমর্ষ গোটা গাজী গ্রুপ চট্টগ্রাম দল। অধিনায়ক মোহাম্মদ মিঠুনের মতে, এর চেয়ে বড় ক্ষতি আর হতেই পারে না।

বিজ্ঞাপন

স্ক্যান রিপোর্টে দেখা গেছে মুমিনুলের ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ফ্র্যাকচার। যা পুরোপুরি সেরে উঠতে নুন্যতম চার সপ্তাহ লাগবে। বলার অপেক্ষাই থাকছে না, বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে গাজী গ্রুপের হয়ে আর একটি ম্যাচেও তার নামা হবে না। তাছাড়া একমাস বাদেই বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ। টাইগার ক্রিকেট প্রশান সেখানে নিশ্চয়ই শতভাগ ফিট মুমিনুলকে চাইবে। তাই তাকে পূর্ণ বিশ্রামেই থাকতে হবে। উদ্ভুত পরিস্থিতিতে মুমিনুলকে ছাড়াই টুর্নামেন্টের দীর্ঘ পথ পাড়ি দিতে হবে অধিনায়ক মিঠুনকে। কতটা অপূরণীয় ক্ষতি হল, তা একমাত্র তিনিই জানেন।

মুমিনুলকে হারানো মিঠুনের কাছে বড় ক্ষতি

বিজ্ঞাপন

রোববার (২৯ নভেম্বর) সারাবাংলার সঙ্গে তার একান্তে আলাপকালে তা বেশ টেরও পাওয়া যাচ্ছিল।

তার মুখেই শুনন,‘মুমিনুলকে হারানো যে কোন দলের জন্যই অনেক বড় ক্ষতি। ওর মত অভিজ্ঞ টপ অর্ডার ব্যাটসম্যান মিস করা যে কোন দলের জন্যই অনেক বড় ধাক্কা বলে আমি মনে করি।’

বিজ্ঞাপন

এদিকে মুমিনুল ছিটকে যাওয়ায় প্রসঙ্গিকভাবেই তার বদলির বিষয়টি উঠে আসছে। কে হচ্ছেন তিনি? না, এখনই এমন প্রশ্নের সদুত্তর দিতে পারছেন না গাজী গ্রুপ চট্টগ্রামের দলপতি। তবে তার কথায় মনে হল, যোগ্য কাউকেই খুঁজে নেবে চট্টগ্রাম টিম ম্যানেজমেন্ট।

‘মুমিনুলের বদলি নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। টিম ম্যানেজমেন্ট এব্যাপারে চিন্তা করছেন। দলের জন্য যেটা ভাল হবে, কোথায় সীমাবদ্ধতা আছে সেটা নিয়ে তারা কাজ করছেন। এখনো কোন সিদ্ধান্ত হয়নি। ওর বদলি হয়ত পাব না। তবে চেষ্টা করবে যেন ওর অভাবটা যেন কেউ না বুঝতে পারে।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গতকাল বঙ্গবন্ধু টি টোয়েন্টিতে জেমকন খুলানার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পেয়েছেন মুমিনুল হক।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন