বিজ্ঞাপন

আশংকাজনক অবস্থায় ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়

November 30, 2020 | 11:28 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে আবার দুঃসংবাদ। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক করেছেন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায়। দ্রুতই তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, কার্গিলে ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিং করছিলেন অভিনেতা রাহুল রায়। যেখানে বর্তমানে তাপমাত্রা অনেকটাই নিম্নমুখী। আর সেখানকার আবহাওয়াই সহ্য করতে পারেননি তিনি। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাকে শ্রীনগরে নিয়ে যান তার শুটিংয়ের টিমের লোকেরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে এনে ভর্তি করা হয়। এদিকে ভর্তির পরপরই করোনা টেস্ট করা হলে রিপোর্ট নেগেটিভ আসে তার।

এদিকে ভারতীয় গণমাধ্যমে অভিনেতার ভাই রোমির সেন জানিয়েছেন, আগের তুলনায় খানিকটা ভাল আছেন রাহুল রায়। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

১৯৯০ সালে ‘আশিকি’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। যা দিয়ে রাতারাতি তারকা হয়ে ওঠেন তিনি। এরপর গেম, নসিব, ফির কভি-সহ বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে গালওয়ান ঘাঁটির ঘটনা অবলম্বনে তৈরি ‘এলএসি: লিভ দ্য ব্যাটল’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। নীতীন কুমার গুপ্তমের পরিচালিত এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন