বিজ্ঞাপন

মন্ত্রীর আমন্ত্রণ উপেক্ষা, আটকে গেল বিদ্যা বালানের ছবির শুটিং

November 30, 2020 | 1:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের মধ্যপ্রদেশের একটি জঙ্গলে শুটিং চলছে ‘শেরনি’ ছবির। যে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। সেই সূত্রে গত কয়েক সপ্তাহ ধরে মধ্যপ্রদেশেই রয়েছেন এই অভিনেত্রী। সেই রাজ্যের একটি জঙ্গলে শুটিং হওয়ার কথা। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিল বলে জানিয়েছে প্রোডাকশন টিম।

বিজ্ঞাপন

বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান মাত্র দু’টি গাড়ি ভিতরে যেতে পারবেন। কিন্তু কেন? জানা গেছে, এই ঘটনার আগের দিন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালনকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই নিমন্ত্রণ রাখা সম্ভব নয় বলে সটান জানিয়ে দেন বিদ্যা। তারপরই এই ঘটনা ঘটে। এই ঘটনার পিছনে মন্ত্রীর ভূমিকা রয়েছে বলে অভিযোগ উঠেছে।

এদিকে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ। পুরো বিষয়টিকে উলটোভাবেই ব্যাখ্যা দিলেন তিনি। সংবাদ সংস্থা এএনআইকে বিজয় শাহ জানিয়েছেন, ‘শুটিং টিমের অনুরোধে আমিই বালাঘাটে গিয়েছিলাম। ওরাই আমাকে মধ্যাহ্নভোজ ও নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি সেই আমন্ত্রণ ফিরিয়ে দিই। বলি, মহারাষ্ট্রে যাব যখন, তখন নিমন্ত্রণ রক্ষা করব। এখন সম্ভব নয়।’ মন্ত্রী আরও বলেন, ‘ওদের আমন্ত্রণ রক্ষা করিনি। কিন্তু তাই বলে শুটিং বাতিল করিনি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন