বিজ্ঞাপন

টুর্নামেন্টের মাঝামাঝি ফিরতে পারেন সাইফউদ্দিন

November 30, 2020 | 1:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

অনুশীলনে বাঁ পায়ের গোড়ালিতে চোট পাওয়ায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম তিন ম্যাচ খেলতে পারেননি মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরি থেকে সেরে উঠতে এক সপ্তাহের পূর্ণ বিশ্রাম দিয়েছিল তার দল মিনিস্টার গ্রুপ রাজশাহী, সঙ্গে পুনর্বাসনও চলছিল। এক সপ্তাহের বিশ্রাম ও পুনর্বাসন শেষে সাইফউদ্দিনের ইনজুরির অবস্থা বেশ সন্তোষজনক। সব ঠিক থাকলে টুর্নামেন্টের মাঝামাঝি ফিরতে পারেন এই পেস বোলিং অলরাউন্ডার।

বিজ্ঞাপন

অবশ্য ইনজুরি কাটিয়ে উঠলেই হবে না, মাঠে ফিরতে তাকে আবার ফিটনেস পরীক্ষাও দিতে হবে এবং তাতে পাসও করতে হবে। অর্থাৎ বঙ্গবন্ধু কাপে খেলতে প্লেয়ারদের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি যে প্রোটোকল রেখেছিল এর সবই তাকে অনুসরণ করতে হবে।

বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর ফিজিও খাদেমুল ইসলাম শাওন।

বিজ্ঞাপন

তিনি বলেছেন, 'সাইফউদ্দিন এখন পুনর্বাসন করছেন। ওর ইনজুরির উন্নতি বেশ ভালো। হয়তো টুর্নামেন্টের মাঝামাঝি ফিরবেন।'

 ঘটনার সূত্রপাত (২২ নভেম্বর) সকালে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে দ্বিতীয় দিনের অনুশীলনে এসেছিলেন সাইফউদ্দিন। অনুশীলনের শুরুতে ওয়ার্ম আপ সেশনে ফুটবল খেলেতে গিয়ে গোঁড়ালিতে গুরুতর চোট পান এই টাইগার পেস বোলিং অলরাউন্ডার।

বিজ্ঞাপন

এদিকে তাকে ছাড়াই টুর্নামেন্টে বেশ সেন্সিবল শুরু করেছে পদ্মা পাড়ের দল রাজশাহী। ৩ ম্যাচের ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে সমান সংখ্যক পয়েন্ট নিয়ে নেট রেটে এগিয়ে থেকে শীর্ষে গাজী গ্রুপ চট্টগ্রাম।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন