বিজ্ঞাপন

টস জিতে গাজী গ্রুপ চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠাল বরিশাল

November 30, 2020 | 1:17 pm

স্পোর্টস ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল টস জিতে গাজী গ্রুপ চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন। সোমবার (৩০ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলায় ম্যাচ শুরু বাংলাদেশ সময় দুপুর দেড়টায়। এর আগে নিজেদের প্রথম দুই ম্যাচে দাপুটে জয় পেয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে রীতিমত উড়ছে গাজী গ্রুপ চট্টগ্রাম। টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে যে দুটি জয় এল তা ছিল দারুণ বীররোচিত এবং যার পরতে পরতে ছড়ানো ছিল আগ্রাসন। কী ব্যাটিং, কী বোলিং, কী ফিল্ডিং- এমন আগ্রাসী ক্রিকেট খেলেই মিঠুনরা প্রথমটি ম্যাচে ৯ উইকেটে উড়িয়ে দিল বেক্সিমকো ঢাকাকে। দ্বিতীয় ম্যাচেও একই ধরণ অব্যাহত থাকল। আর তাতে আউটক্লাস হল (৯ উইকেটে হার) টুর্নামেন্টের সবচেয়ে দামি ও তারকাবহুল দল জেমকন খুলনা। এবার তৃতীয় ম্যাচে তাদের সামনে ফরচুন বরিশাল।

গাজী গ্রুপ চট্টগ্রামের একাদশ: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, শামছুর রহমান, মোসাদ্দেক হোসেন, সৈকত আলি, মোস্তাফিজুর রহমান, নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, সঞ্জিত সাহা ও জিয়াউর রহমান।

বিজ্ঞাপন

ফরচুন বরিশালের একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, কামরুল ইসলাম রাব্বি, সুমন খান, আফিফ হোসেন ধ্রুব, তাওহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন ও মহিদুল ইসলাম অংকন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন