বিজ্ঞাপন

প্রেমিকার কাছ থেকে নেওয়া টাকা শোধ করতেই ব্যবসায়ীকে খুন

November 30, 2020 | 1:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: প্রেমিকার কাছ থেকে নেওয়া ধারের টাকা শোধ করতেই নাটোরের নলডাঙ্গা উপজেলার সার ব্যবসায়ী অরুণ শর্মাকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছিল কলেজ ছাত্র আলামিন। সোমবার (৩০ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ের সামনে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।

বিজ্ঞাপন

গত ২১ নভেম্বর রাতে দোকান বন্ধ করে টাকাসহ বাড়ি ফেরার পথে অরুণ শর্মাকে হত্যা করে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় একই এলাকার কলেজ ছাত্র আলামিন। এরপর পুলিশের অভিযানে রাজশাহীর একটি ছাত্রাবাস থেকে আটক হয় আলামিন। এসময় উদ্ধার করা হয় ২ লাখ ১৩ হাজার টাকা।

গ্রেফতারের পর গতকাল রোববার তাকে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আলামিন। সে জানায়, প্রেমিকার কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিয়ে অনলাইনে জুয়া খেলে হেরে গিয়েছিল সে। সেই ধারের টাকা শোধ করতেই ব্যবসায়ী অরুণ শর্মাকে হত্যার পরিকল্পনা করে সে।

বিজ্ঞাপন

এদিকে, ব্যবসায়ী অরুণ শর্মার হত্যাকারী আলামিনের দ্রুত বিচার নিশ্চিত করার দাবিতে সকালে নলডাঙ্গা বাজারে মানববন্ধন করেছেন বাজারের ব্যবসায়ীরা। নলডাঙ্গা বাজারে বাজার ব্যবসায়ী মালিক সমিতি আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন— বাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর কবির, নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী, স্থানীয় কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস ও নলডাঙ্গা বাজার সন্ত্রাস চাঁদাবাজ নির্মূল কমিটির সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান।

এসময় ব্যবসায়ীদের জীবনের নিরাপত্তা ও বাজার এলাকায় চাঁদাবাজি বন্ধের দাবি জানিয়ে ব্যবসায়ী নেতারা নিহত অরুণ শর্মা হত্যায় জড়িত গ্রেফতার আল আমিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন