বিজ্ঞাপন

চাঁদপুরে তেলবাহী লরি-সিএনজি’র সংঘর্ষে ২ জন নিহত

December 1, 2020 | 1:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: জেলার ফরিদগঞ্জে তেলবাহী লরি এবং সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- রায়পুর উপজেলার সিএনজি স্কুটারচালক জাহাঙ্গীর (৪০) ও ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামের রুমা বেগম (৩০)। এছাড়া গুরুতর আহত মামুনকে (৩৫) চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেটে যায়। তখন বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তেলবাহী লরি ও সিএনজি অটোরিক্সাটি পাশের খালে পড়ে যায়। এতে সিএনজি অটোরিক্সার তিনজন যাত্রী গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক জাহাঙ্গীর (৪০) ও রুমা বেগমকে (৩০) মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত মামুনকে (৩৫) চাঁদপুর সদর হাসপাতালে পাঠান।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে। সিএনজি ও তেলের লরিটি পুলিশি হেফাজতে রয়েছে। তেলবাহী লরির চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন