বিজ্ঞাপন

জামিন পেলেন নূর আলী ও তার স্ত্রীর

December 1, 2020 | 4:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নূর আলী এবং তার স্ত্রী সেলিনা আলীর বিরুদ্ধে জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা এক মামলায় জামিন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর এ আদেশ দেন।

এদিন জামিন শুনানিতে অংশ নেন আসামিপক্ষের আইনজীবী ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গাজী শাহ আলম। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফারুকুর রহমান এ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক নূর আলী এবং তার স্ত্রী সেলিনা আলীকে জামিন প্রদান করেন।

বিজ্ঞাপন

গতকাল সোমবার একই বিচারক উল্লেখিত আসামীদ্বয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দিয়েছিলেন। একই সাথে আগামী বছর ১৮ ফেব্রুয়ারির মধ্যে পরোয়ানা তামিলের বিষয়ে প্রতিবেদনের দিন ধার্য করা হয়েছে।

অভিযোগে বলা হয়, ঢাকার পরীবাগে নূর আলীর বোরাক রিয়েল এস্টেটের বানানো ইউনিক হাইটসের একটি ফ্ল্যাট কিনেন জালাল আহমেদ স্পিনিং মিল ও শাহ ফতেউল্লাহ টেক্সটাইল মিলস লিমিটেডের চেয়ারম্যান সেলিম আহমেদ। ফ্ল্যাট ক্রয় বাবদ ২ কোটি ৯২ লাখ ৮২ হাজার টাকা গ্রহণ করেন আসামিরা। ২০১৫ সালে ফ্ল্যাট কিনলেও রেজিস্ট্রেশন করে না দেয় না আসামিরা।

বিজ্ঞাপন

ওই ঘটনায় গত বছরের ২৪ ফেব্রুয়ারি আসামিদরে বিরুদ্ধে সিএমএম আদালতে এই মামলাটি করেন। মামলাটিতে সাত জনকে আসামি করা হয়।

সম্প্রতি আসামিদের বিরুদ্ধে পিবিআই তদন্ত শেষে দুই আসামি নূর আলী ও তার স্ত্রীর বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণা হয়েছে মর্মে প্রতিবেদন জমা দেন। এরপর গত ১৬ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে সমন জারি করেন আদালত। সমনে হাজির না হওয়ায় সোমবার এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এআই/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন