বিজ্ঞাপন

কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা

December 1, 2020 | 7:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কথা দিয়েছিলেন মানুষের সেবার জন্য আবারও রাজনীতির ময়দানে ফিরবেন তিনি। আর তাই করতে চলেছেন ৪৬ বছরের বলিউড তারকা অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। মহারাষ্ট্রের শিব সেনার হাত ধরেই রাজনীতিতে ফিরলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উপস্থিতিতে তিনি শিব সেনায় যোগ দিলেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের অন্যতম ঘনিষ্ঠ শিব সেনা নেতা হর্শল প্রধান রবিবারই জানিয়েছিলেন, উদ্ধবের উপস্থিতিতেই শিব সেনায় যোগ দিতে চলেছেন অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। রাজ্যপালের কোটায় ঊর্মিলাকে পরিষদীয় দলে অন্তর্ভুক্ত করার জন্য মহারাষ্ট্রের রাজ্যপাল বিএস কোশিয়ারির কাছে অভিনেত্রীর নামও পাঠানো হয়েছে। শোনা যাচ্ছে, শিব সেনার অন্যতম মুখপাত্র হিসেবেও দেখা যাবে এই অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ভারতের গত লোকসভা নির্বাচনে ঘটা করে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন ঊর্মিলা মাতন্ডকর। কিন্তু হেরে যাওয়ার পরই দলত্যাগ করেন তিনি। কংগ্রেসের বিরুদ্ধে দলাদলির অভিযোগ এনে রাজনীতি থেকেই বিরতি নিয়ে নিয়েছিলেন। তবে বিশেষজ্ঞ মহলের ধারণা, কঙ্গনা রানাউতের বিপক্ষ হিসেবে ঊর্মিলাকেই সামনে রাখার পরিকল্পনা রয়েছে মহারাষ্ট্রের শাসক দল। ইতিমধ্যেই বেশ কয়েকবার কঙ্গনার সঙ্গে বাক-যুদ্ধে জড়িয়েছেন ঊর্মিলা।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন