বিজ্ঞাপন

নোয়াখালীতে বন্ধ রাখার নির্দেশ না মানায় হাসপাতাল সিলগালা

December 1, 2020 | 8:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর মাইজদী জেনারেল হাসপাতাল সড়কের ইসলামী হাসপাতালের রেজিস্ট্রেশন না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে গতকাল ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করে। কিন্তু ওই নির্দেশ অমান্য করে হাসপাতালে স্বাভাবিক কার্যক্রম চালু বাখার অপরাধে মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে হাসপাতালের প্রধান ফটকে তালা লাগিয়ে সিলগালা করে দেয় জেলা সিভিল সার্জন কার্যালয়।

বিজ্ঞাপন

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সৌরভের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হাসপাতালের প্রধান ফটকে তালা লাগিয়ে সিলগালা করে দেন।

মেডিক্যাল অফিসার ডা. সৌরভ জানান, হাসপাতালটির লাইসেন্স না থাকায় হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। কিন্তু হাসপাতালটি তাদের কার্যক্রম বন্ধ না করায় জেলা সিভিল সার্জনের নির্দেশে আজ দুপুরে সিলগালা করা হয়েছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গতকাল সোমবার ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করে হাসপাতালের অনলাইন রেজিস্ট্রেশন, ১০ শয্যা হাসপাতালের জন্য জনবল না থাকা, অব্যবস্থাপনা, ড্রাগ লাইসেন্স না থাকা ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখাসহ বিভিন্ন অনিয়ম পায় ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার একরামুল মোমেনিন, সাব্বির আহমেদ ও পুলক নন্দী নামে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং হাসপাতালটিকে বন্ধ ঘোষণার জন্য নির্দেশনা দেয়।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন