বিজ্ঞাপন

চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দল

December 1, 2020 | 8:55 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে বাংলাদেশ আন্তর্জাতিক সিরিজ আয়োজনে কতোটা প্রস্তুত তা দেখতে বাংলাদেশ সফর করছে ওয়েস্ট ইন্ডিজের পরিদর্শক দল। সফরের অংশ হিসেবে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পরিদর্শন করেছেন তারা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ ডিসেম্বর) হেলিকপ্টারে করে চট্টগ্রাম যান পরিদর্শকরা। সেখানে ভেন্যু, খেলোয়াড়দের থাকার হোটেল, যাতায়াত ব্যবস্থা খুটিয়ে দেখেছেন তারা। এ সময় ক্যারিবিয়ানদের সঙ্গে বিসিবির অপারেশন্স ম্যানেজার সাব্বির খান ও প্রধান চিকিৎসক ডা.দেবাশীষ চৌধুরীও ছিলেন।

চট্টগ্রামের ভেন্যু পরিদর্শন করল ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধি দল

বিজ্ঞাপন

এ বিষয়ে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো আমিনুল ইসলাম বলেন, 'আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত কিনা তা দেখেছেন ওনারা। বিশেষ করে ড্রেসিংরুম দেখেছেন। প্লেয়াররা যেখানে থাকবেন, বসবেন, আসা-যাওয়া করবেন এবং সাংবাদিকরা যেখানে বসবেন এগুলো বিশেষ করে দেখেছেন তারা। কোভিড-১৯ এর সব স্বাস্থ্যবিধি মানা হবে কিনা তা দেখেছেন।'

পাঁচদিনের সফরে গত ২৮ নভেম্বর ওয়েস্ট ইন্ডিজের পরিদর্শক দল ঢাকায় এসে পৌঁছেছে। তারপর ৩০ নভেম্বর প্রস্তুতি ম্যাচের ভেন্যু বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান পর্যবেক্ষণ করেছেন তারা। আগামীকাল ২ ডিসেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু পরিদর্শন করবেন পরিদর্শক দল। ৩ ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

বিজ্ঞাপন

উল্লেখ্য, জানুয়ারিতে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। তার আগে পরিদর্শনে এসেছেন প্রতিনিধিরা।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন