বিজ্ঞাপন

রমনা পার্কের অবকাঠামোগত উন্নয়ন ও সৌন্দর্য বৃদ্ধির সুপারিশ

December 1, 2020 | 9:39 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রমনা পার্কের অবকাঠামোগত উন্নয়ন এবং রমনা লেকসহ সার্বিক সৌন্দর্য বৃদ্ধিকরণ এবং শিশু পার্কের আধুনিকায়ন এবং পার্ক এলাকায় মসজিদ বাদে নকশা বহির্ভূত সকল স্থাপনা, জরাজীর্ণ ভবন ও রেস্টুরেন্ট ভেঙে কফিশপ নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ ডিসেম্বর) কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে এই সুপারিশ করা হয়।

বৈঠকে কমিটি সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, নারায়ণ চন্দ্র চন্দ, মো. জিল্লুল হাকিম, মো. মনোয়ার হোসেন চৌধুরী, আনোয়ারুল আশরাফ খান ও জোহরা আলাউদ্দিন অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

বৈঠকে চট্টগ্রামস্হ হালিশহর হাউজিং এস্টেটের এ-ব্লকে অত্যাধুনিক এনএইচএ মাল্টিপারপাস টাওয়ার নির্মাণ প্রকল্পের কাজের অগ্রগতি বৃদ্ধির সুপারিশ করা হয়। কমিটি কর্তৃক ঢাকার মিরপুরে আবাসিক ফ্ল্যাট ‘স্বপ্ননগর আবাসিক প্রকল্প-১’ ও ‘স্বপ্ননগর আবাসিক প্রকল্প-২’ এবং উত্তরার তৃতীয় ধাপে ফ্ল্যাট নির্মাণ প্রকল্পের কাজ পরিদর্শন এবং মিরপুরে বস্তিবাসীদের জন্য ভাড়াভিত্তিক নতুন প্রকল্প গ্রহণের এবং রাজশাহীর আরডিএ মার্কেট ভেঙে নতুন করে নির্মাণের জন্য সিটি করপোরেশনের সঙ্গে বৈঠক করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে কমিটি।

সারাবাংলা/এএইচএইচ/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন