বিজ্ঞাপন

৯টি হল নিশ্চিত করলো ‘বিশ্বসুন্দরী’

December 2, 2020 | 5:58 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১১ ডিসেম্বর। ছবিটি মুক্তির জন্য এখন পর্যন্ত ৯টি সিনেমা হল নিশ্চিত করেছে। জানিয়েছেন ছবিটির কাহিনিকার রুম্মান রশীদ খান।

বিজ্ঞাপন

তিনি জানান, ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা, সীমান্ত স্কয়ার ও এসকেস টাওয়ার শাখায়, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলীতে চলবে ‘বিশ্বসুন্দরী’। ঢাকার বাইরে চট্টগ্রামের সিলভার স্ক্রিন, নারায়ণগঞ্জের সিনেস্কোপ, বগুড়ার মম ইন এবং কক্সবাজারের স্কাই ভিউতে মুক্তি পাবে।

রুম্মান জানান, করোনাভাইরাসের কারণে তারা বাছাইকৃত কিছু হলে ছবিটি মুক্তি দিচ্ছেন। তবে হল সংখ্যা কিছুটা বাড়বে। মুক্তির ২-৩ দিন আগে চূড়ান্ত তালিকা জানিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন

চয়নিকা চৌধুরীর ১ম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এতে প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন পরীমনি ও সিয়াম। এছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।

বিজ্ঞাপন

পরিচালক বলেন, মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে ‘বিশ্বসুন্দরী’ ছবির গল্প। আশা করছি সব শ্রেণীর দর্শক পরিবার নিয়ে উপভোগ করার মত একটি চলচ্চিত্র দেখতে পাবেন।

ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। তিনি বলেন, এর আগে স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তির কথা থাকলেও দেশব্যাপী লকডাউন শুরু হবার কারণে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। এবার তাই আমরা চাইছি, বিজয় দিবসের সপ্তাহে দর্শক স্বাস্থ্যবিধি মেনে ছবিটি দেখতে আসুক।

বিজ্ঞাপন

‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন