বিজ্ঞাপন

আবার শুরু হচ্ছে ‘যদি কিন্তু তবুও’

December 2, 2020 | 6:47 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটির ‘যদি কিন্তু তবুও’ ছবির যখনই ঘোষণা এলো তখনই বেশ আলোচনার সৃষ্টি হয়। বছরের শুরুতে ঘোষণার পর মার্চ মাসে শুটিং শুরু করার কথা জানান পরিচালক শিহাব শাহীন। কিন্তু করোনাভাইরাসের কারণে লকডাউন হলে শুটিং বন্ধ করে দেন তিনি। দীর্ঘ সাত মাস পরে ছবিটির শুটিং শুরু হয় ২৮ অক্টোবর। কিছুদিন শুটিং শুরুর পর আবার করোনার হানা। অপূর্ব করোনা পজেটিভ হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। তাই আবার শুরু হচ্ছে ‘যদি কিন্তু তবুও’।

বিজ্ঞাপন

খবরটি নিশ্চিত করে শিহাব শাহীন বলেন, ‘আমরা আগামীকাল (৩ ডিসেম্বর) থেকে আবার শুরু করছি। আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত ছবিটির শুটিং করবো। সমস্ত কাজ শেষ করে এর মুক্তির তারিখ ঘোষণা দিব।’

বিজ্ঞাপন

বিয়ের আগের দিন বর কনের মধ্যে চলা মানসিক দ্বন্দ্ব নিয়ে রোমান্টিক কমেডি ঘরানার ছবি ‘যদি কিন্তু তবুও’। কী হবে, কী হবে না, কী করা উচিত, কী করা উচিত না ওরকমই অবস্থা হয় ছবিটির প্রধান চরিত্রে। সেখান থেকেই ছবির নামকরণ ‘যদি কিন্তু তবুও’।

১২০ মিনিট দৈর্ঘ্যের ছবিটির বিভিন্ন চরিত্রে অপূর্ব-ফারিয়া ছাড়া দেখা যাবে সাফায়েত মনসুর রানা, তারিক আনাম খানকে। এটিকে পরিচালক বলছেন দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য ওয়েব ফিল্ম। মুক্তি দেওয়া ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন