বিজ্ঞাপন

ট্রেলারে প্রেমের মানে জিজ্ঞাসা

December 2, 2020 | 9:31 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্ল্যাটফর্মে এসে থামলো একটি ট্রেন। সেখান থেকে নামলো তরুণ-তরুণী। তারা পরস্পরের কাছ থেকে বিদায় নিচ্ছে। ভয়েসওভারে তরুণটির জিজ্ঞাসা—‘তোমার কাছে প্রেমের মানে কী?’ উত্তরে তরুণীটি বলে, ‘বিদায় নিয়ে চলে যাওয়ার সময় একটুখানি ফিরে তাকানো।’

বিজ্ঞাপন

দৃশ্যপটটি চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র ট্রেলারের। যেখানে ছবির নায়িকা পরীমনিকে দেখানো হয়েছে কিছু তামাটে গায়ের রঙে, মুখে ব্রনের দাগ। অবশ্য এ দাগ যে অভিনয় তা ট্রেলারেই দেখিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে নায়ক সিয়াম আহমেদকে বেশ বড় পরিবারের সন্তান দেখানো হলেও, তার ভিতরে কী জেনো না পাওয়ার বেদনা। একটা জায়গায় পরীর বাবা ফজলুর রহমান তার জন্ম পরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। পরের দৃশ্যেই তার প্রেমিকা পরীর আরেকজনের সঙ্গে প্রেম। সবমিলিয়ে হতাশা, গ্লানিতে নিমজ্জিত হয় সিয়াম।

বিজ্ঞাপন

আড়াই মিনিট দৈর্ঘ্যের ট্রেলারটি প্রকাশ পেয়েছে মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ ডিসেম্বর। ইতোমধ্যে দেশের শীর্ষস্থানীয় ৯টি সিনেমা হল ছবিটি মুক্তির জন্য চূড়ান্ত করা হয়েছে।

চয়নিকা চৌধুরীর ১ম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। এতে প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন পরীমনি ও সিয়াম। এছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।

বিজ্ঞাপন

পরিচালক বলেন, মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে ‘বিশ্বসুন্দরী’ ছবির গল্প। আশা করছি সব শ্রেণীর দর্শক পরিবার নিয়ে উপভোগ করার মত একটি চলচ্চিত্র দেখতে পাবেন।

ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। তিনি বলেন, এর আগে স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তির কথা থাকলেও দেশব্যাপী লকডাউন শুরু হবার কারণে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। এবার তাই আমরা চাইছি, বিজয় দিবসের সপ্তাহে দর্শক স্বাস্থ্যবিধি মেনে ছবিটি দেখতে আসুক।

বিজ্ঞাপন

‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন