বিজ্ঞাপন

রাজধানীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা

December 3, 2020 | 11:15 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার এলাকায় একটি বাসায় পারিবারিক কলহের জেরে রোকসানা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় ময়নার স্বামী ইউসুফ রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল বুধবার (২ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, ময়নার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বারইনগর গ্রামে। স্বামী ইউসুফ ও এক ছেলে, এক মেয়েকে নিয়ে পূর্ব রায়েরবাজার হাই স্কুলের পিছনে আনোয়ার খান এর একতলা বাড়িতে ভাড়া থাকতেন। ময়না গৃহিণীর কাজ করতেন। ইউসুফ ফুসকা বিক্রি করেন।

এসআই আরও জানান, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। তার জের ধরেই গতকাল বুধবার সন্ধ্যার দিকে বাসার ভিতরেই লোহার হামান-দিস্তা দিয়ে ময়নার মাথায় আঘাত করেন ইউসুফ। এতে ঘটনাস্থলই তার মৃত্যু হয়। পরে মৃতদেহ বাসার ভিতরে রেখে দরজায় তালা মেরে দুই ছেলে-মেয়েকে নিয়ে পালিয়ে যায় ইউসুফ।

বিজ্ঞাপন

এসআই জানান, পরে খবর পেয়ে রাতে মৃতদেহটি উদ্ধার করি। এরপর ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠাই। পরে অভিযান চালিয়ে ভোরের দিকে হাজারীবাগ এলাকা থেকে ইউসুফকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় নিহত ময়নার ভাই ফরহাদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার বিম্তারিত জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন