বিজ্ঞাপন

ডিভোর্সের পর সাবেক স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপ, ধরে পুলিশে দিল জনতা

December 3, 2020 | 11:50 am

আশুলিয়া: আশুলিয়ায় দোলরনা আক্তার রিমা (১৭) নামে এক নারীকে ডিভোর্সের প্রায় তিন মাস অ্যাসিডে ছুড়ে ঝলসে দিয়েছেন সাবেক স্বামী রঞ্জু মিয়া। তার ছুড়ে দেওয়া অ্যাসিডে আরও দুজনের শরীর আংশিক ঝলসে গেছে।

বিজ্ঞাপন

বুধবার (২ ডিসেম্বর) দিনগত রাতে কারখানা থেকে বাসায় ফেরার পথে আশুলিয়ার জামগড়া এলাকায় তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করা হয়।

দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। ডিভোর্সের পর থেকে সে আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস অ্যান্ড দ্য আইডিয়াস পোশাক কারখানায় চাকরি করতেন।

রিমার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু দুবছর আগে নিজের পছন্দে বিয়ে করেন। পরে গত তিন মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস অ্যান্ড দ্য আইডিয়াস পোশাক কারখানায় চাকরি নেয়। গভীর রাতে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে ওঁৎ পেতে থাকা রঞ্জু অ্যাসিড ছুড়ে মারে। এসময় স্থানীয়রা তাকে দরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

বিজ্ঞাপন

রিমার চোখ, মুখ ও বুক অ্যাসিডে ঝলসে গেছে বলে জানা গেছে। রাত ১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। বর্তমানে তার চিকিৎসা চলছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন