বিজ্ঞাপন

এগিয়ে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সময়

December 3, 2020 | 4:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক ঘোষিত সূচি অনুযায়ী শুক্রবারের প্রথম ম্যাচ শুরুর কথা ছিল দুপুর ২টায় ও শেষ হওয়ার সময় বিকেল ৫টা ২০ মিনিটে। আর দ্বিতীয়টি সন্ধ্যা ৭টা থেকে ১০টা ২০ মিনিট অবধি চলার কথা। কিন্তু আগামিকালের ম্যাচ দুটি সে সূচি অনুযায়ী হচ্ছে না।

বিজ্ঞাপন

৪ ডিসেম্বরের (শুক্রবার) দুই ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত সূচি অনুযায়ী দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১২টায় ও শেষ হবে বিকেল ৩টা ২০ মিনিটে। আর দিনের দ্বিতীয় ম্যাচ বিকেল ৫টায় শুরু হয়ে রাত ৮টা ২০ মিনিটে শেষ হবে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এখবর জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

আগামিকাল দুপুর ১২টায় দিনের প্রথম ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হবে জেমকন খুলনা। এদিকে সন্ধ্যার ম্যাচে বেক্সিমকো ঢাকার প্রতিপক্ষ মিনিস্টার গ্রুপ রাজশাহী।

বিজ্ঞাপন

৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ৪ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে ফরচুন বরিশাল। সমান সংখ্যক ম্যাচে বরিশালের চেয়ে এক ম্যাচ বেশি জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে খুলনা।

এদিকে একই সংখ্যক ম্যাচে খুলনার সমান জয় ও পয়েন্ট নিয়েও নেট রান রেটে এগিয়ে থেকে টেবিলের দুইয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহী। পক্ষান্তরে ৪ ম্যাচে মাত্র ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে নেট রান রেটে বরিশালের চেয়ে পিছিয়ে থাকায় টেবিলের তলানিতে বেক্সিমকো ঢাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন