বিজ্ঞাপন

রাজনীতিতে রজনীকান্ত, বছরের শেষদিন আনুষ্ঠানিক ঘোষণা

December 3, 2020 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বেশ কিছুদিন যাবত আলোচনা হচ্ছিল- রাজনীতিতে যোগ দিচ্ছেন দক্ষিণি মেগাস্টার রজনীকান্ত। এবার যাবতীয় জল্পনার অবসান ঘটালেন তিনি। ঘোষণা করেছেন, সামনের বছর জানুয়ারিতেই তিনি নিজের রাজনৈতিক দলের যাত্রা শুরু করবেন। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে তিনি ঘোষণা করবেন বছরের শেষ দিনে, অর্থাত্‍‌ ৩১ ডিসেম্বর। খবর ভারতীয় গণমাধ্যমের।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর ঘোষণা করেছিলেন যে তিনি রাজনীতিতে আসতে চলেছেন। তার রাজনৈতিক দল ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর গঠনের কথা ঘোষণা করেছিলেন তিনি, কিন্তু তার সেই দল এতদিন সেভাবে রাজনৈতিক কোন কর্মকাণ্ডে জড়ায়নি। সম্প্রতি রজনীকান্ত জানিয়েছিলেন, তার চিকিৎসকরা এখন রাজনৈতিক কর্মকাণ্ডে জড়াতে নিষেধ করছেন। ২০১৬ সালে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন হয়েছে।

তবে সোমবার (৩০ নভেম্বর) ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর জেলা সচিবদের সঙ্গে দেখা করার পর রজনীকান্ত জানান, দলীয় সদস্যদের সঙ্গে আলোচনা হয়েছে, খুব শীঘ্রই সিদ্ধান্ত জানাবেন তিনি। ২০২১-এর এপ্রিল-মে মাসে ভোট তামিলনাড়ুতে। ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর ছিল, জানুয়ারিতেই কিছু ঘোষণা করতে পারেন দক্ষিণী সুপারস্টার। এবার সেই খবরই সত্যি হতে চলেছে। তিনি এ বারের ভোটে লড়বেন, এমনটাই আশা ভক্তকুলের। করুণানিধি এবং জয়ললিতার প্রয়াণের পর তামিলনাড়ুর রাজনৈতিক বৃত্তে রজনী গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন, এমনটাই মনে করছেন তার অনুরাগী ও সমর্থকেরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন