বিজ্ঞাপন

তিন মামলায় ‘গোল্ডেন মনির’ ফের ৯ দিনের রিমান্ডে

December 3, 2020 | 5:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অস্ত্র, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার মনির হোসেন ওরফে ‘গোল্ডেন মনির’কে রাজধানীর বাড্ডা থানায় দায়ের করা পৃথক তিন মামলায় ফের ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় তিন দিন করে ৬ দিন এবং মাদক মামলায় আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ ৩ দিনের রিমান্ডের আদেশ দেন।

অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলার রিমান্ড একসঙ্গে চলবে বলে আদেশে উল্লেখ করেন বিচারক।

বিজ্ঞাপন

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পূর্বের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে ডিবি পুলিশ। এরপর অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলার ফের ১০ দিন করে ২০ দিনে এবং মাদক আইনের মামলায় ৫ দিনের জিজ্ঞেসাবাদের জন্য আবেদন করেন তদন্তকারী কর্মকর্তারা। বিচারক শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

এর আগে, গত ২২ নভেম্বর গোল্ডেন মনিরের ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিজ্ঞাপন

গত শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০টা থেকে পরদিন সকাল ৯টা পর্যন্ত রাজধানীর মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়িতে অভিযান চালায় র‍্যাব। রাতভর অভিযানে ৬০০ ভরি স্বর্ণালঙ্কার, একটি বিদেশি পিস্তল ও নগদ এক কোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়। এছাড়া বিলাসবহুল পাঁচটি গাড়ি জব্দ করা হয়েছে। সেই সঙ্গে দশটি দেশের প্রায় ৯ লাখ টাকার অবৈধ মুদ্রা পাওয়া গেছে। এসব অপরাধে গোল্ডেন মনিরকে গ্রেফতারের পর হেফাজতে নেয় র‍্যাব।

সারাবাংলা/এআই/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন