বিজ্ঞাপন

পৌরসভা নির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান আ.লীগের

December 3, 2020 | 8:33 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আসন্ন ৬১ পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে নৌকার মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ৮ ডিসেম্বর মঙ্গলবার থেকে ১৩ ডিসেম্বর রোববার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফরম বিতরণ করা হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা দেওয়ার আহ্বান জানিয়েছে দলটি।

এতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগ ৬১টি পৌরসভা (গত ২ ডিসেম্বর নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল উল্লেখিত) নির্বাচনের জন্য আগামী ৮ ডিসেম্বর মঙ্গলবার থেকে ১৩ ডিসেম্বর রোববার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ফরম বিতরণ করা হবে। সসংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণা সম্পাদকরা স্বাক্ষরিত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী রেজুলেশন প্রস্তাবিত প্রার্থীগণ মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন।

যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোক সমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনার আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন