বিজ্ঞাপন

আ.লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী: গোলাম দস্তগীর গাজী

December 3, 2020 | 9:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, আওয়ামী লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে আমাদের সহায়তা করতে হবে।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (৩ ডিসেম্বর) নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো, বরপা, ভোলাবো, মুড়াপাড়াসহ বি‌ভিন্ন এলাকার সড়ক, সেতু, স্কুল-মাদরাসা-কলেজের উন্নয়ন কাজ প‌রিদর্শনকালে বস্ত্র ও পাটমন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, ‘পদ্মা সেতুর বাস্তবায়ন কাজ বেশ দ্রুত গতিয়ে এগিয়ে চলেছে। ইতোমধ্যেই এই সেতুর বেশির ভাগ অংশের কাজ সম্পন্ন হয়েছে। পদ্মা সেতু চালু হ‌লে তা দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক অবদান রাখবে। এ সেতু উন্নয়‌নের মাইলফলক।’

বিজ্ঞাপন

আ.লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী: গোলাম দস্তগীর গাজী

প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে, বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর থাকার ফলে রূপগঞ্জ উপজেলা আজ উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জের দু’টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। রূপগঞ্জ উপজেলার এমন কোন এলাকা নেই- যেখানে সড়কে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ ভাবে জনগণের মাঝে থেকে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই।’

বিজ্ঞাপন

এ সময় ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি আবুল হো‌সেন খান, ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক হাসান আশকারী, মুড়াপাড়া সরকারি ক‌লে‌জের সা‌বেক ভি‌পি ম‌নির হো‌সেন, আওয়ামী লীগ নেতা হা‌বিবুর রহমান হা‌বিব, কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান বজলুর রহমানসহ অনেকে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন