বিজ্ঞাপন

ফেসবুক লাইভে গণশুনানি, ১০০ জনের অভিযোগ-মতামতের জবাব বিটিসিএলের

December 3, 2020 | 9:25 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। অনলাইন এই আয়োজনে দেশ-বিদেশের ৯ হাজার ৮৬০ জন সরাসরি দেখেছেন। অভিযোগ, মতামত ও পরামর্শ দিয়েছেন ৩৫৯ জন। গণশুনানিতে বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড. মো. রফিকুল মতিন প্রায় একশ জনের অভিযোগ ও মতামতের জবাব দিয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বিটিসিএলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি এই গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। গণশুনানিতে অংশ নেওয়া গ্রাহকদের বেশকিছু অভিযোগের পরিপ্রেক্ষিতে এরই মধ্যে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে বা হচ্ছে।

গণশুনানিতে গ্রাহকদের মধ্যে অনেকেই বিটিসিএলের ’জিপন’ সার্ভিস নিতে আগ্রহ দেখিয়েছেন। এছাড়া, বিটিসিএলের অ্যাপভিত্তিক আইপি টেলিফোনি সার্ভিস ‘আলাপ’ নিয়েও আগ্রহ দেখান অনেকে। তারা জানান, বিটিসিএলের ‘টেলিসেবা’ অ্যাপ বর্তমানে অ্যান্ড্রয়েড ও আইফোনের মাধ্যমে গ্রাহকরা সুবিধামতো ব্যবহার করতে পারছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘টেলিসেবা’ অ্যাপ ব্যবহার করে দেশের যেকোনো নাগরিক যেকোনো স্থান থেকে যেকোনো সময় বিটিসিএলের সব সেবা নিতে পারেন। টেলিফোনের অভিযোগ প্রদান, টেলিফোন ও ইন্টারনেট সংযোগের আবেদন, ডিমান্ড নোটের অর্থ পরিশোধ, টেলিকম সার্ভিসের বিল দেখা, বিল পরিশোধ এবং ইমেইলে প্রতিমাসের বিল পাওয়ার সেবা নিতে বিটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক গ্রাহকদের অনুরোধ করেন।

বিটিসিএল জানিয়েছে, করোনার কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে অনলাইনে ফেসবুক লাইভে গণশুনানির উদ্যোগ নেয় সংস্থাটি। এটি ছিল তাদের তৃতীয় অনলাইন গণশুনানি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন