বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ কর্মী নিহত

December 3, 2020 | 10:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: জেলার নানিয়ারচর উপজেলায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার ১৯ মাইল নামক এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত নয়ন চাকমা ওরফে সাজেক (৩৫) ইউপিডিএফের সদস্য। নয়ন চাকমা নানিয়ারচর উপজেলার সাবেক্ষ্যং ইউয়িননের ৯ নংওয়ার্ডের বাজেছড়া গ্রামের বাসিন্দা কান্দারা চাকমা ছেলে বলে জানা গেছে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাব্বির হোসেন জানিয়েছেন, ‘উপজেলার ১৯ মাইল নামকস্থানে চাঁদাবাজি হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তাবাহিনী উপস্থিত হলে সশস্ত্র সন্ত্রাসীরা হঠাৎ নিরাপত্তাবাহিনীর ওপর গুলিবর্ষণ শুরু করে। নিরাপত্তাবাহিনীও পাল্টা গুলি করলে সাজেক চাকমা নামে এক সন্ত্রাসী নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এসএমজি, ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

এদিকে বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইউপিফিএফের রাঙ্গামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা এ ঘটনাকে ‘হত্যাকাণ্ড’ দাবি করে ‘অত্যন্ত ন্যাক্কারজনক’ ও ‘ঠাণ্ডা মাথার খুন’ মন্তব্য করেছেন। এসময় তিনি ‘বিচারবহির্ভূত হত্যাকাণ্ড’ বন্ধের জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন