বিজ্ঞাপন

আত্মীয়ের বাসা থেকে যুবকের মরদেহ উদ্ধার

December 5, 2020 | 8:36 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিকটাত্মীয়ের বাসার খাটের নিচ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে নগরীর কোতোয়ালী থানাধীন টেরিবাজার আফিমের গলির একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এরপর ওই বাসা থেকে ছয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিকভাবে, ওই যুবক স্বর্ণের গহনা তৈরির কারখানার কর্মচারী বলে জানিয়েছে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ মনে করছে।

এদিকে, মৃত মাধব দেবনাথের (২৪) বাড়ি কুমিল্লা জেলায়। তিনি টেরিবাজারের পাশের এলাকা স্বর্ণের বাজারখ্যাত হাজারী লেইনে একটি গহনা তৈরির কারখানায় কাজ করতেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

বিজ্ঞাপন

একই কারখানায় কাজ করতেন মাধবের মামাতো ভাই পিন্টু দেবনাথ, যার বাসায় মরদেহ পাওয়া গেছে – জানিয়েছেন ওসি।

ওসি মহসীন সারাবাংলাকে জানান, একই বাসায় পিন্টু ও তার স্ত্রী, তার ছোট দুই ভাই এবং মা-বাবা থাকেন। আর মাধব থাকতেন লালদিঘীর পাড়ে একটি ব্যাচেলর বাসায়। শুক্রবার সন্ধ্যার দিকে পিন্টু ফোন করে ওসিকে জানান, তার আত্মীয় মাধবকে তিনদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাকে তাদের বাসায় খাটের নিচে মৃত অবস্থায় পাওয়া গেছে।

এ তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের পাশাপাশি পিন্টু, তার বাবা-মা, দুই ভাই, স্ত্রীসহ ছয় জনকে আটক করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

‘মাধবের হাত-পা বাঁধা ছিল। গলায় শ্বাসরোধের চিহ্ন পেয়েছি। মরদেহ কিছুটা পচে গেছে। জিজ্ঞাসাবাদে ও প্রাথমিক তদন্তে তথ্য পেয়েছি- পিন্টু মাধব ও তার স্ত্রীকে সন্দেহ করতেন যে, তাদের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক আছে। এর জের ধরে হত্যাকাণ্ড হয়েছে বলে আমাদের ধারণা। খুনের সঙ্গে কে কে জড়িত, কিভাবে হয়েছে- সেটি আমরা খতিয়ে দেখছি।’ – বলেন ওসি মহসীন।

সারাবাংলা/আরডি/একেএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন