বিজ্ঞাপন

করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন

December 5, 2020 | 12:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির স্টাফ রিপোর্টার ও সিরাজগঞ্জ জেলা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৫ ডিসেম্বর) ভোর পৌনে ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

করোনায় আক্রান্ত হয়ে গত ২৫ নভেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুকান্ত সেন। ২৬ নভেম্বর তাকে আইসিইউতে পাঠানো হয়। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন সুকান্ত সেন। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।

বিজ্ঞাপন

স্ত্রী স্বপ্না সেন জানায়, হাসপাতাল থেকে তার মরদেহ সিরাজগঞ্জ নেওয়া হচ্ছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার কারণে স্বাস্থ্যবিধি মেনে তাকে মহাশ্মশানে সৎকার করা হবে।

সুকান্ত সেন বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক দেশবাংলা ও বাংলাদেশ সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।

বিজ্ঞাপন

এ ছাড়াও তিনি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক, উদীচীর নির্বাহী সদস্য, রোটারী ক্লাবের সদস্যসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

সারাবাংলা /এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন